বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে আদালতের নির্দেশ মোতাবেক বিজ্ঞপ্তি দিয়ে ও নির্ধারিত তারিখে দোকানঘর  নিলাম হয়নি!   সাংবাদিক শংকর রায়ের মৃত্যু তে প্রবাসী  সাংবাদিক তৌফিক আলী মিনার এর শোক জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই: প্রেসক্লাবের শোক এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে

আওয়ামী লীগ সরকারের মাধ্যমে এই এলাকার উন্নয়ন সাধিত হয়েছে-প্রতিমন্ত্রী এম এ মান্নান

আওয়ামী লীগ সরকারের মাধ্যমে এই এলাকার উন্নয়ন সাধিত হয়েছে-প্রতিমন্ত্রী এম এ মান্নান

জগন্নাথপুর নিউজ ডেস্ক:
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, সুনামগঞ্জের হাওরের কৃষকদের জীবনমান উন্নয়নের কথা, তাদের শিক্ষা, স্বাস্থ্য ও প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের কথা মনোযোগ সহকারে আমার নিকট থেকে শুনেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা মন্ত্রণালয়ের প্রতিটি সভায় আমাকে দেখলেই বলেন- হাওরের কি অবস্থা, হাওরের জন্য আরো বেশী করে প্রকল্প নিয়ে আসেন। নতুন নতুন কাজ নিয়ে আসেন। হাওরবাসীর জন্য, হাওরের উন্নয়নের জন্য আরো টাকা দেবো।
প্রতিমন্ত্রী এমএ মান্নান শুক্রবার সকাল সাড়ে ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দেখার হাওরের উথারিয়া অংশের ৪ কিলোমিটার হাওর রক্ষা বাঁধ পরিদর্শন শেষে আস্তমা গ্রামবাসী আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, জনগণের ভোটে আমি নির্বাচিত হওয়ার পর থেকেই সুনামগঞ্জের প্রতিটি এলাকায় উন্নয়নের জন্য অগ্রাধিকার ভিত্তিতে কাজ করে আসছি। ইতিমধ্যে সুনামগঞ্জবাসীর জন্য সুনামগঞ্জে মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয়, টেকনিক্যাল কলেজ, টেক্সটাইল ইনস্টিটিউটসহ নতুন নতুন প্রকল্প বাস্তবায়ন করেছি এবং কিছু প্রক্রিয়াধীন রয়েছে। সুনামগঞ্জে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরো উন্নয়ন হবে। যা অকল্পনীয়।
প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেন, আমার কাছে অকল্পনীয় লাগে। আমি প্রথম এমপি নির্বাচিত হওয়ার পর দক্ষিণ সুনামগঞ্জে আগে কি ছিল? এখন উপজেলা প্রশাসনিক ভবন, থানা ভবন, ফায়ার সার্ভিস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রয়েছে। আওয়ামী লীগ সরকারের মাধ্যমে এই এলাকার উন্নয়ন সাধিত হয়েছে। এভাবে দেশের বিভিন্ন অঞ্চলে আওয়ামী লীগ উন্নয়ন করে যাচ্ছে শুধুমাত্র জনগণের জীবনমান উন্নয়নের জন্য। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
আস্তমা গ্রামের প্রবীণ ব্যক্তি হাজী তারা মিয়ার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা হাসান মাহমুদ তারেকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন অর রশীদ, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের উপ সহকারি প্রকৌশলী ফারুক আল মামুন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন আস্তমা গ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতা মজর আলী, আব্দুল খালিক, পিআইসি সদস্য বাহাদুর মিয়া, আঙ্গুর মিয়া, লায়েক মিয়া, জিল্লুর রহমান প্রমুখ। অপরদিকে দুপুর সাড়ে ১২টায় উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নে কাদিপুর গ্রাম সংলগ্ন দেখার হাওরে ৪টি হাওর রক্ষা বাঁধ পরিদর্শন শেষে ইউনিয়নের কাদিপুর গ্রামবাসীর উদ্যোগে পথসভা অনুষ্ঠিত হয়। উপজেলার পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান মো. নুরুল হক-এর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদারের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com